ব্যায়ামাগার থেকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতার ছেলের লাশ উদ্ধার

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

নিউইয়র্ক সিটির কুইন্সে রিগোপার্ক এলাকায় বাসার পেছনে নিজের তৈরি ব্যায়ামাগার থেকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা আশরাফুজ্জামান এবং জামালপুর জেলা সমিতির সাবেক সভাপতি মোর্শেদা জামানের একমাত্র পুত্র রায়ান ইফতেখার জামান (২৯) এর লাশ উদ্ধার করলো নিউইয়র্কের পুলিশ।

১৪ মার্চ দুপুরের পর রায়ানকে খুঁজে পাচ্ছিলেন না তার মা-বাবা। কর্মস্থলের সহকর্মীদের ফোন করে জানতে পারেন রায়ান কাজেও যাননি। এ অবস্থায় সন্ধ্যা পর্যন্ত উদ্বেগ-উৎকণ্ঠায় ছিলেন মা-বাবা। এক সময় তারা বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে নিজ বাসার পেছনে রায়ানের নির্মিত ব্যায়ামাগারে খুঁজতে যান। সেখানে গিয়ে দেখেন রায়ানের নিথর দেহ মেঝেতে পড়ে আছে। ফোন করেন পুলিশকে। অ্যাম্বুলেন্সসহ পুলিশ এসে রায়ানকে প্রাথমিক পরীক্ষার পর জানানো হয়, সে আর জীবিত নেই। মা-বাবার ধারণা রায়ান আত্মহত্যা করেছেন। তবে এ সংবাদ লেখা পর্যন্ত তদন্ত রিপোর্ট পাওয়া যায়নি।

রায়ানের মা-বাবা এ সংবাদদাতাকে জানান, শনিবার ১৬ মার্চ স্থানীয় সময় বাদ জোহর জ্যামাইকা মুসলিম সেন্টারে জানাজার পরই লং আইল্যান্ডে ওয়াশিংটন মুসলিম মেমরিয়্যাল গোরস্থানে রায়ানকে দাফন করা হবে।

পুত্রশোকে কাতর মা মোর্শেদা জামান জানান, মাত্র দু’সপ্তাহ আগে রায়ান জেএফকে এয়ারপোর্টে কাস্টমার সার্ভিস এজেন্ট হিসেবে চাকরি শুরু করেছিলেন। কর্মস্থলের সহকর্মীরা বলেন, রায়ান এই চাকরিতে খুব খুশি ছিলেন। তবুও কেন আত্মহননের পথ বেছে নিলেন-এমন প্রশ্ন সকলের। উল্লেখ্য, নিউইয়র্কের সেরা ১০ পাবলিক স্কুলের শীর্ষস্থানীয় ‘স্টাইভ্যাসেন্ট হাই স্কুল’ থেকে গ্র্যাজুয়েশনের পর কুইন্স কলেজ থেকে বিজনেস-ফাইন্যান্সে উচ্চতর ডিগ্রি নিয়েছিলেন রায়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights