স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতাকে (৪০) কুপিয়ে হত্যার ঘটনায় ওই ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারকে কারাগারে পাঠিয়েছে আদালত।

শুক্রবার দিনগত রাত ১২ টার দিকে সিদ্ধকাঠি ইউনিয়নের নিজ বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করে নলছিটি থানা পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার দুপুরে আদালতে পাঠানো হলে বিচারক মাহাবুবা শারিমন ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহণ শেষে তাকে জেলহাজতে প্রেরণ করে।

এবিষয়ে নলছিটি থানার ওসি মোহাম্মদ মুরাদ আলী বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফুয়াদ কাজী হত্যার অভিযোগে এর আগে ইউপি সদস্য রফিকুল ইসলাম হাওলাদারসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় হত্যার সাথে জড়িত সন্দেহে সিদ্ধকাঠি ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে এ মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়।
প্রসঙ্গত, গত রবিবার (৭ জানুয়ারি) জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় মিছিল ও মিষ্টি বিতরণ শেষে রাতে বাড়ি ফেরার পথে সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামের মসজিদ বাড়ি এলাকায় ফুয়াদ কাজীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৮ জানুয়ারি রাতে ফুয়াদের বড় ভাই ফয়সাল কাজী অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights