‘বঙ্গবন্ধুর আদর্শে দেশ পরিচালনা করছেন শেখ হাসিনা’

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে দেশ পরিচালনা করছেন শেখ হাসিনা। বঙ্গবন্ধু উন্নয়নের যে রুপরেখা একে গেছেন তারই ধারাবাহিকতায় এগিয়ে নিয়ে যাচ্ছে দেশ। স্বাধীনতা সংগ্রামের বিরোধী শক্তিরা যারা দেশে উন্নয়ন রুপরেখাকে বাধাগ্রস্ত করতে চায় বাংলার মানুষ তাদের ক্ষমতায় দেখতে চায় না।

আজ সোমবার বাঞ্ছারামপুর উপজেলার রবীন্দ্রসরবর নির্মাণাধীন প্রকল্প পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এসময় আরও অপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন, ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন চেয়ারম্যান আমিনুল ইসলাম তুষার, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, বাঞ্ছারামপুর পৌর মেয়র ও সাংগঠনিক সম্পাদক তফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক একেএম শহীদুল হক বাবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজ্জাদ, সাংস্কৃতিক সম্পাদক এবিএম মাহবুবুর রহমান উজ্জল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমূদুল হাসান ভূইয়া, শ্রমিকলীগ আহ্বায়ক সৈয়দ আ. আজিজ, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আ. রাজ্জাক, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সামুয়েল আহমেদ, সিনিয়র সহ-সভাপতি ফাহিম আহমেদ রাকিব, সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম মাসুদ প্রমুুখ।

এরপূর্বে তিনি পিতা-মাতার কুলখালিতে অংশগ্রহণ করেন। পিতা-মাতাসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশ ও মানুষের কল্যাণে বিশেষ দোয়া করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights