ইভ্যালির রাসেলের জামিন বাতিল, গ্রেফতারি পরোয়ানা জারি

অনলাইন ডেস্ক

প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেলের জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

সোমবার বাদীপক্ষের আইনজীবী আব্দুল হান্নান ভূঁইয়া হৃদয় বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ মামলায় আপসের শর্তে জামিন পান রাসেল। জামিন পাওয়ার পর শর্ত ভঙ্গ করায় আমরা তার জামিন বাতিলের আবেদন করি। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেনের আদালত জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। এ মামলায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও রাসেলের স্ত্রী শামীমা নাসরিন শুরু থেকেই পলাতক। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি আছে।
মামলার অভিযোগ থেকে জানা যায়, আসামিদের প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেড বাচ্চাদের বিভিন্ন সামগ্রী নিতে থ্রি এস নামের এক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করে। চুক্তি অনুযায়ী, আসামিদের প্রতিষ্ঠান অনলাইনে অর্ডার গ্রহণ করে সে অনুযায়ী বাদীর প্রতিষ্ঠান থেকে পণ্য সংগ্রহ করে গ্রাহকদের পৌঁছে দেওয়া এবং পণ্য সরবরাহকারী কোম্পানি থ্রি এসকে টাকা পরিশোধ করার কথা ছিল। সে অনুযায়ী প্রায় ৮০ লাখ টাকার পণ্য সরবরাহ করলেও আসামিরা সেই টাকা পরিশোধ না করায় থ্রি এস কর্পোরেশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম বাদী হয়ে ২০২৩ সালের ১৬ এপ্রিল মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights