নরসিংদীতে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীতে মোবাইল ব্যাংকিং এজেন্টকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। হাসনাবাদের ১০ নং সেতুর কাছে সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গুলিবিদ্ধরা হলেন পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের মাঠকর্মী শাহিন মিয়া (২৫)।
ওই মোবাইল ব্যাংকিং কোম্পানির নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে নরসিংদী ব্রাঞ্চ থেকে টাকা নিয়ে রায়পুরা ব্রাঞ্চে যাচ্ছিলো। তারা টাকা নিয়ে হাসনাবাদ বাজার সংলগ্ন সেতুর কাছে পৌঁছালে ২ জন অজ্ঞাতনামা ব্যক্তি দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে। ওই সময় তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে সুপারভাইজার দেলোয়ার পেটে ও শাহিনের হাতে গুলি করে। পরে প্রায় ৬০ লাখ টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights