রাবিতে মাদক সেবন ও অনৈতিক কর্মকাণ্ড, শিক্ষার্থীসহ আটক ১২

রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মাদক সেবন ও অনৈতিক কর্মকাণ্ডের জেরে শিক্ষার্থীসহ ১২ জন যুবক-যুবতী আটক হয়েছেন। শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের চারুকলা ও কৃষি অনুষদ এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. পুরনজিত মহালদার বলেন, ক্যাম্পাসে রাতে প্রক্টরিয়াল টিমের নিয়মিত টহল চলছিল। চারুকলা ও কৃষি অনুষদ এলাকায় গেলে অনৈতিক কর্মকাণ্ড ও মাদক সেবনকালে ১২ জনকে আটক করা হয়। এদের মধ্যে কয়েকজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীও ছিল। আইনি ব্যবস্থা নিতে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

প্রক্টরিয়াল টিম সূত্রে জানা গেছে, অনৈতিক কর্মকাণ্ডে বহিরাগত তিন জোড়া যুবক-যুবতী এবং মাদক সেবনকালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ছয়জন যুবক আটক হয়। আটককালে তাদের কাছে গাঁজা ও মাদক প্রস্তুতকারী বিভিন্ন উপকরণ পাওয়া গেছে। তাদের কেউ উচ্চ মাধ্যমিক ও কলেজের শিক্ষার্থী, কেউ চাকরিজীবী।
আইনি পদক্ষেপের ব্যাপারে জানতে নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোবারক পারভেজকে একাধিকবার ফোন দিলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এর আগে, গত ৭ জুন বিশ্ববিদ্যালয়ে মাদক বিক্রিকালে হেরোইন ও গাঁজাসহ এক যুবককে গ্রেফতার করে পুলিশ। গত ৩০ মে গাঁজাসহ গ্রেফতার হয় আরেক যুবক। তিনি ক্যাম্পাসে কলা ব্যবসার পাশাপাশি মাদক সরবরাহ করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights