শীতার্ত মানুষের পাশে জাতীয় বিশ্ববিদ্যালয়

গাজীপুর প্রতিনিধি

শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। উত্তরবঙ্গে সমাজের অবহেলিত মানুষের শীতের নিদারুণ কষ্ট লাঘবে কম্বল প্রদান করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমানের নির্দেশনায় তাৎক্ষণিকভাবে ১০০০ কম্বল উত্তরবঙ্গের কুড়িগ্রাম, গাইবান্ধা ও রংপুর জেলার বিভিন্ন উপজেলার অসচ্ছল পরিবারের শিক্ষার্থী ও সমাজের প্রান্তিক পর্যায়ের খেটে খাওয়া মানুষদের মাঝে বিতরণ করা হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান সোমবার জানান, রবিবার রাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আবদুস সালাম হাওলাদারের নেতৃত্বে একটি টিম এই কম্বল বিতরণ করেন। তারা রংপুর, কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলার নিম্ন আয়ের মানুষের মাঝে এই কম্বল পৌঁছে দেন। শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণের জন্য কলেজ কর্তৃপক্ষকে সম্পৃক্ত করা হয়েছে। এছাড়া ছিন্নমূল মানুষদের মাঝে উষ্ণতা ছড়াতে কুড়িগ্রাম জেলা প্রশাসকের হাতে কম্বল তুলে দেয়া হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জেলা প্রশাসন ছিন্নমূল মানুষদের কাছে এই কম্বল পৌঁছে দেবে।

শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ টিমে অন্যান্যদের মধ্যে ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান, পরিবহন দপ্তরের পরিচালক মেজবাহ উদ্দিন, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক মো. সাজেদুল হক, মানবসম্পদ উন্নয়ন ও শুদ্ধাচার দপ্তরের পরিচালক জয়ন্ত ভট্টাচার্য্য, বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও কুমিল্লার সোনার বাংলা কলেজের অধ্যক্ষ মো. আবু ছালেক সেলিম রেজা সৌরভ, বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও মকবুল হোসেন কলেজের অধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights