কোথাও কোনো সংকট থাকবে না: নঈম নিজাম

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি:

আমরা ঐক্যবদ্ধভাবে নাঙ্গলকোটের উন্নয়ন করব। কোথাও কোনো সংকট থাকবে না। কোনো সিন্ডিকেট থাকবে না। প্রতিটি উন্নয়নের হিসাব থাকবে। বুধবার (৩ এপ্রিল) কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আসন্ন উপজেলা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, উপজেলা নির্বাচন নিয়ে এমপিদের হস্তক্ষেপ চলবে না। নাঙ্গলকোটের জনগণকে বলতে চাই, আগামী ৮ মে অনুষ্ঠিত নাঙ্গলকোট উপজেলা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ হবে। তিনি বলেন, আমি আপনাদের পাশে ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকব।

বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যক্ষ নুরুল্লাহ মজুমদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক আবু, উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাজমুল হাসান ভূঁইয়া বাছির, মৌকরা ইউপি চেয়ারম্যান সাইফ উদ্দিন আলমগীর, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদুর রহমান মজুমদার, নাঙ্গলকোট পৌরসভার কাউন্সিলর জহির উল্লাহ মজুমদার সুমন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল ও ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা জহিরুল ইসলাম। ইফতার মাহফিল ও আলোচনা সভা বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে জনসভায় রূপ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights