ছাগল বাঁচাতে গিয়ে সেপটিক ট্যাংকে পড়ে কিশোরের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সেপটিক ট্যাংকে পড়ে নুর আমিন (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় জাহেদুল ইসলাম (৪০) নামে আরও একজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ মে) রাত ৮টার দিকে উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সারডুবি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত নুর আমিন পূর্ব সারডুবি এলাকার মো. মতিয়ার রহমানের ছেলে এবং আহত জাহেদুল নুর আমিনের সম্পর্কে দুলাভাই বলে জানা গেছে।

এলাকবাসী জানান, মঙ্গলবার সন্ধ্যার পর নুর আমিনদের একটি ছাগল সেপটিক ট্যাংকে পড়ে যায়। ওই ছাগলটিকে উদ্ধার করতে গিয়ে নুর আমিনও সেপটিক ট্যাংকে পড়ে যান। বিষয়টি টের পেয়ে তাকে বাচাতে গিয়ে তার দুলাভাই জাহেদুলও ওই সেপটিক ট্যাংকে পড়ে যান। পরে এলাকাবাসীরা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের টিম গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ৮ টার দিকে নুর আমিন মারা যান। গুরুতর আহত তার দুলাভাই এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
বড়খাতা ইউনিয়নের ইউপি সদস্য মো. আজিবর রহমান যাদু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমি নুর আমিনের মৃত্যুর বিষয়টি শুনে তৎক্ষণাৎ হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে যাই। সেখানে গিয়ে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হই। আহত জাহেদুলকে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights